পেট্রোবাংলার কার্যালয়ে তিতাস গ্যাসের কর্মকর্তাদের হামলা ও ভাঙচুর: নতুন এমডি নিয়োগের প্রতিবাদ

**পেট্রোবাংলার কার্যালয়ে তিতাস গ্যাসের কর্মকর্তাদের হামলা ও ভাঙচুর: নতুন এমডি নিয়োগের প্রতিবাদ**

বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) এর কার্যালয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির কিছু কর্মকর্তা-কর্মচারী ভাঙচুর ও হামলার ঘটনা ঘটিয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে রাজধানীর কারওয়ান বাজারে পেট্রোবাংলার অফিসে এই হামলা চালানো হয়। হামলাকারীরা পেট্রোবাংলার কর্মকর্তা-কর্মচারীদের ওপরও হামলা চালানোর চেষ্টা করে।

প্রতিষ্ঠানটির বিক্ষোভকারী কর্মীরা জানান, নতুন ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ পারভেজকে নিয়ে তাদের অসন্তোষের কারণে এই হামলা। শাহনেওয়াজ পারভেজকে তিতাস গ্যাসের নতুন এমডি হিসেবে নিয়োগ দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে এই বিক্ষোভ ও হামলা সংঘটিত হয়েছে।

গতকাল (৯ সেপ্টেম্বর) পেট্রোবাংলার একটি আদেশে শাহনেওয়াজ পারভেজকে তিতাস গ্যাসের এমডি হিসেবে নিয়োগ দেওয়া হয়। এই ঘটনার পর আজ তিতাস গ্যাসে নতুন এমডি যোগদান করতে পারেননি।

পেট্রোবাংলার কর্মকর্তারা জানান, তিতাস গ্যাসের দুর্নীতি নিয়ন্ত্রণ ও প্রতিষ্ঠানটিকে দুর্নীতিমুক্ত করতে আগের এমডিকে সরিয়ে নতুন এমডি নিয়োগ দেওয়া হয়েছে। কিন্তু কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী এই পরিবর্তন মেনে নিতে না পেরে হামলা ও ভাঙচুর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *