কুমিল্লার দাউদকান্দিতে যুবককে দিনদুপুরে কুপিয়ে হত্যা: বিচ্ছিন্ন হাত নিয়ে ভিডিও ছড়িয়ে পড়েছে

**কুমিল্লার দাউদকান্দিতে যুবককে দিনদুপুরে কুপিয়ে হত্যা: বিচ্ছিন্ন হাত নিয়ে ভিডিও ছড়িয়ে পড়েছে**

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টার দিকে একটি নারকীয় হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ওলানপাড়া গ্রামে মহিউদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার পর তার ডান হাত কেটে নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। মহিউদ্দিন স্থানীয় রঙমিস্ত্রি হিসেবে পরিচিত ছিলেন এবং পুলিশ সূত্রের কাজও করতেন। তিনি রফিকুল ইসলামের ছেলে।

হত্যাকাণ্ডের পর মহিউদ্দিনের বিচ্ছিন্ন হাতের একটি অংশ নিয়ে একটি যুবককে ভিডিওতে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ১১ সেকেন্ডের এই ভিডিওতে যুবকটি এক হাতে চাপাতি এবং অপর হাতে মহিউদ্দিনের কাটা হাতের অংশ নিয়ে ঘোরাতে ঘোরাতে হেঁটে যাচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে ওলানপাড়া আলম চেয়ারম্যানের বাড়ির সামনে মসজিদসংলগ্ন সড়কে দুর্বৃত্তরা মহিউদ্দিনকে কুপিয়ে তার ডান হাতের কনুইয়ের নিচ থেকে কেটে নিয়ে চলে যায়। স্থানীয়রা মহিউদ্দিনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দাউদকান্দি থানার ওসি শহীদুল্লাহ প্রধান জানান, নিহত মহিউদ্দিনের বিরুদ্ধে ছয়টি মামলা ছিল এবং হত্যাকাণ্ডের পর কাটা হাত নিয়ে হাঁটা যুবকসহ আরও কয়েকজনের নাম শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে, তবে তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *